|

র‍্যাবের হাতে জিনের বাদশা হানিফ ঢালী গ্রেফতার

প্রকাশিতঃ ১১:৪৯ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০২১

র‍্যাবের হাতে জিনের বাদশা হানিফ ঢালী গ্রেফতার

নিউজ ডেস্কঃ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬-এর সদস্যরা হানিফ ঢালী (৩৫) নামের এক জিনের বাদশাকে গ্রেফতার করেছে। রোববার (২৪ অক্টোবর) সকালে র‌্যাব-৬-এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম এ তথ্য জানান।

হানিফ বাগেরহাট জেলার রামপাল উপজেলার চাঁদপুর গ্রামের মৃত সোবাহান ঢালীর ছেলে। তিনি দীর্ঘদিন সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করে আসছিলেন।

মো. মাহফুজুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের মাধ্যমে রামপালে একটি সংঘবদ্ধ প্রতারক চক্র জিনের বাদশার সন্ধান পায় র‌্যাব-৬। এই চক্র গভীর রাতে জিনের বাদশা ও পীর-দরবেশ সেজে বিভিন্ন মানুষের সঙ্গে প্রতারণা করে বিকাশের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছিল। শনিবার দিবাগত রাতে ফয়লাহাটে অভিযান চালিয়ে কথিত জিনের বাদশা হানিফ ঢালীকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ব্যবহৃত ১০টি সিম কার্ডসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হানিফ ঢালী জিনের বাদশা ও পীর-দরবেশ সেজে প্রতারণা করে বিভিন্ন মানুষকে সর্বস্বান্ত করার বিষয়টি স্বীকার করেন। তার বিরুদ্ধে রামপাল থানায় মামলা করা হয়েছে।

দেখা হয়েছে: 222
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪