|

লক্ষ্মীপুরে আঁখির লেখাপড়ার দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান

প্রকাশিতঃ ৪:২৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০২০

লক্ষ্মীপুরে আঁখির লেখাপড়ার দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে শিক্ষার্থী আঁখি আক্তারের পড়ালেখার দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে আঁখি আক্তারকে (মানবিক বিভাগে) ভর্তি করেন মুশু পাটোয়ারী।

মুশু পাটোয়ারী সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন পারিষদের চেয়ারম্যান। আঁখি আক্তার ওই ইউনিয়নের (৪নং ওয়ার্ড) আবিরনগর গ্রামের তাহেরা খাতুনের ছোট মেয়ে।

জানা গেছে, শিক্ষার্থী আঁখি’র বাবা নেই। তারা ৫ বোন। মা তাহেরা খাতুন,ভিক্ষা করে সংসার চালান। এ অভাব-অনটনের সাথে যুদ্ধ করে আবিরনগর মাহমুদিয়া দাখিল মাদ্রাসা থেকে ২০২০ সালে (এস এস সি) দাখিল পাশ করেন আঁখি।

শিক্ষার্থী আঁখি বলেন, জীবন’টা একটা গল্প। ভাবনার বাহিরে ছিলো তার লেখাপড়া। তবুও দারিদ্র্যতার সাথে যুদ্ধ করে পাঁচ বোনের মধ্যে সেই সবার ছোট হয়ে (এস এস সি) দাখিল পাশ করছে। এবার উচ্চমাধ্যমিক পড়াশুনা করে ছোটখাটো একটা চাকুরী আঁখির স্বপ্ন।

ইউপি চেয়ারম্যান মুশু পাটোয়ারী বলেন, আঁখি’র বাবা নাই। বড়-ভাই নাই। খুব অসহায় পরিবারের মেয়ে আঁখি। তার মার কাছে ভর্তির টাকাও নেই। তাই আমি নিজেই আঁখিকে কলেজে ভর্তি করে দিলাম। এবং তার পড়ালেখা সকল দায়িত্ব চেয়ারম্যান নিলেন।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪