|

লক্ষ্মীপুরে আ’লীগের সভাপতি পিংকুকে হত্যাচেষ্টা: শ্রমিকলীগের প্রতিবাদ

প্রকাশিতঃ ২:৫৯ পূর্বাহ্ন | জুন ২৫, ২০২১

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুকে হত্যাচেষ্টার ঘটনায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে জেলা শ্রমিক লীগের উদ্যোগে মাদাম জিরো পয়েন্ট এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে জিরোপয়েন্ট থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বঙ্গবন্ধু চত্বর গিয়ে সংক্ষিপ্ত বক্তব্যর মধ্যে দিয়ে শেষ হয়।

জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন।

জেলা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটওয়ারীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন বাবর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন ভূঁইয়া নিশাদ, সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল আলম প্রমুখ।
প্রসঙ্গত, ২১ জুন তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন সাংগঠনিক কাজে রামগতি যাওয়ার পথে তোরাবগঞ্জ বাজারে আওয়ামী লীগ নেতা পিংকুর গাড়িবহরে পরিকল্পিতভাবে হামলা করা হয়।

এসময় পিংকুর গাড়ি ভাঙচুর করে একদল হামলাকারী। এ ঘটনায় বুধবার (২৩ জুন) তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন, কমলনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পীসহ ২৩৪ জনের বিরুদ্ধে কমলনগর থানায় মামলা দায়ের করা হয়।

দেখা হয়েছে: 221
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪