|

লক্ষ্মীপুরে আ’লীগ নেতার নগদ অর্থ বিতরণ

প্রকাশিতঃ ৬:০৬ অপরাহ্ন | মে ১২, ২০২১

লক্ষ্মীপুরে আ'লীগ নেতার নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে হঠাৎ অসহায় মানুষের জন্য ১’লক্ষ ১৮’হাজার টাকা নগদ অর্থ বিতরণ করেছেন সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ খোরশেদ আলম শাহীন।

বুধবার (১১ মে) দুপুরে আ’লীগ নেতা খোরশেদ তাঁর জকসিন বাজারে ব্যাক্তিগত কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ নগদ ( অর্থ) ১ লক্ষ ১৮’হাজার টাকা তুলে দেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজ্বী সফিক উল্ল্যাহ,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হারুনুর রশিদ। এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন লাহারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আমিনুল ইসলাম রুবেল।

জানতে চাইলে আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম বলেন , অসহায় মানুষের জন্য ১ লক্ষ টাকা ও ইউনিয়নের ৯ ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের জন্য বাকি টাকা ঈদ উপহার হিসাবে পাঠানো হবে। ইউনিয়নবাসীর সুখ-দুঃখে তাদের পাশে আছি এবং থাকবো। লাহারকান্দি ইউনিয়নবাসীর পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এ আওয়ামী লীগ নেতা।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪