|

লক্ষ্মীপুরে ইফতার মাহফিলে যুবলীগের মিলন মেলা

প্রকাশিতঃ ৭:৫০ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০২২

লক্ষ্মীপুরে ইফতার মাহফিলে যুবলীগের মিলন মেলা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে যুবলীগের ইফতার ও দোয়া অনুষ্ঠান মিলনমেলায় পরিণত হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যা শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে এ ইফতার ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

সদর পূর্ব, পশ্চিম ও পৌর যুবলীগের আয়োজনে এ ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা যুবলীগের সভাপতি এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু।

সদর পশ্চিম যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটুর সভাপতিত্বে এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদের সদস্য শাখাওয়াত হোসেন আরিফ, সদর উপজেলার যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহবুবুল হক মাহবুব, মোঃ ইসমাইল হোসেন, মমিন উল্লাহ সবুজ, পৌর যুবলীগের আহ্বায়ক আল-আমিন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ তফসির আহম্মেদ, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল রাজ্জাক রাসেল ও যুবলীগ নেতা সাইফ উদ্দিন আফলু, জয় রকি ও সাইফুল ইসলাম সোহাগসহ বিভিন্ন ইউনিটের বিপুলসংখ্যক নেতাকর্মী।

জানতে চাইলে, যুবলীগ নেতা টিটু চৌধুরী বলেন, দীর্ঘদিন পর প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ও ইফতার করে সকলেই আনন্দিত। সবসময় যুবলীগের সকল ইউনিট ঐক্যবদ্ধ। সদর পশ্চিম যুবলীগের পক্ষ থেকে সবাই আগাম ঈদের শুভেচ্ছা জানান টিটু চৌধুরী।

দেখা হয়েছে: 129
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪