|

লক্ষ্মীপুরে ঐতিহ্যবাহী মসজিদে মাহফিল

প্রকাশিতঃ ৯:২০ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০২০

লক্ষ্মীপুরে ঐতিহ্যবাহী মোল্লা বাড়ির জামে মসজিদে মাহফিল

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে ঐতিহ্যবাহী হাবিবপুর মোল্লা বাড়ির জামে মসজিদের শতবর্ষ ও রাহমানিয়া নূরানি হাফিজী মাদ্রাসার ছবক অনুষ্ঠান উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের হাবিবপুর গ্রামের মোল্লা বাড়ি মসজিদ প্রাঙ্গণে মাহফিল অনুষ্ঠিত হয়।

হাবিবপুর রাহমানিয়া নূরানি ও হাফেজী মাদ্রাসার সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর জ্জামান এর সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, লাহারকান্দি ইউনিয়ন পারিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী। বিশেষ অতিথি ছিলেন যুবলীগ নেতা মাসুম মোল্লা।

মাহফিলে প্রধান মেহমান হিসাবে ওয়াজ করেন, টুমচর ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ হারুন আল মাদানি ও রাজধানী সাইনবোর্ড মারবাফুল হুদা আল ইসলামী মাদ্রাসার সহকারী পরিচালক আব্দুল কুদ্দুস ফারুকী।

বিশেষ ওয়াজ করেন, দিনাজপুর উপশহরের কুয়েতি জামে মসজিদের খতিব মাওলানা ফয়জুর রহমান ও ফেনী সোনাগাজী উপজেলার নতুন বাজার জামে মসজিদের খতিব মাওলানা হাবীব উল্লাহ।

দেখা হয়েছে: 671
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪