|

লক্ষ্মীপুরে কাউন্সিলর মোহাম্মদ আলীর আহত ঘটনা নাটক!

প্রকাশিতঃ ১১:৫৮ অপরাহ্ন | ডিসেম্বর ০২, ২০২১

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলীর ওপর সম্প্রতি ঘটে যাওয়া ঘটনাটি একটি সাজানো নাটক বলে মন্তব্য করেছে ওয়ার্ড আওয়ামী লীগের তৃনমূল নেতাকর্মী’রা।

একটি বিশ্বস্তসূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ( ৩০ নভেম্বর) বিকেলে (৯নং ওয়ার্ড) সমসেরাবাদ আয়েব আলী পোলের গোড়া এলাকায় নবনির্বাচিত পৌরসভার মেয়র মাসুম ভূঁইয়াকে ফুলেল শুভেচছা দেওয়ার আয়োজন করে ওয়ার্ড আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী’রা।

ফুলেল শুভেচছা জানানো শেষে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী জামসেদ আমিন মিশন, ক্ষোভ প্রকাশ করে মেয়র মাসুম ভূঁইয়া’র নিকট আওয়ামী লীগ নেতা মিশন ভোটের দিন কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ আলী প্রশাসনকে ভুলভাল তথ্য দিয়ে মিশনকে হেনস্থা করে এমন বিচার দেওয়া সাথে-সাথেই মোহাম্মদ আলী ও তার লোকজন মিশনকে অখ্যাত ভাষা গালমন্দ করে।

এসময় পৌরযুবলীগের যুগ্ম-আহ্বায়ক মিজান মুরী, ৯ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এমরান হোসেন ও যুবলীগ নেতা সজলসহ বিপুলসংখ্যক বিক্ষুব্ধ নেতাকর্মী মিশনের ওপর হামলা করে। হামলাকারীদের হাত থেকে মিশনকে বাঁচাতে গিয়ে সাবেক ছাত্রলীগ নেতা বিদান চন্দ্র দাস গুরুত্ব আহত হয়।

এ ঘটনাকে ধামাচাপা দিতে কাউন্সিলর মোহাম্মদ আলী নিজেকে আহত সাজিয়ে জেলা সদর হাসপাতালে ভর্তি হয়। একটি ছবিতে দেখা যাচ্ছে মোহাম্মদ আলী রোগীদের সিটে শুয়ে আছে তার মাথায় কোনো আঘাতের চিহ্ন নেই। কিছুক্ষণ পর দেখা যাচ্ছে তার মাথা ও কপালে ব্যান্ডেজ রক্তাক্ত ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

দেখা হয়েছে: 480
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪