|

লক্ষ্মীপুরে কিশোরকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০২০

লক্ষ্মীপুরে কিশোরকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে একজোড়া কবুতরকে কেন্দ্র করে সাজু (১৮) নামে কিশোরকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে তার প্রতিবেশী সিদ্দিক ও তার স্বজনদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের রমিজ উদ্দিন গোঁ সমাজের গাজী বাড়ীতে এ হামলার শিকার হন কিশোর সাজু। আহত কিশোর লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সাজু’র চাচাতো ভাই মোঃ ফিরোজ আলম সদর হাসপাতালে গণমাধ্যমকর্মীদের জানান, তার ছোট ভাই সাজু পাশের বাড়ির মুন্সী নামে এক ব্যক্তির কাছ থেকে একজোড়া কবুতর ৬’শত টাকা দিয়ে খরিদ করেন। কবুতর জোড়া দুইদিন সাজু তার খোপে বন্দি করে রাখে। ৩ দিন পর ছেড়ে দিলে কবুতর গুলো গাজী বাড়ীর সিদ্দিকের কবুতরের সাথে মিশে যায়।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় ভবানীগঞ্জ হাটে ওই কবুতর জোড়া সিদ্দিক বিক্রি করে দেয় গোপনে। কবুতর বিক্রি বিষয়টি জানতে পেরে সাজু সিদ্দিকের বাড়ীতে বৃহস্পতিবার সকালে গেলে কথা কাটাকাটি হলে একপর্যায় সিদ্দিক তার স্ত্রী, বোন ও ভাগিনা সাজুকে এলোপাথাড়ি মারধর করে এতে সাজু’র ডান-হাতের বিদ্ধ আঙুল, মাথা ও মুখের বিতরে মারাত্মকভাবে জখম হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান মিয়া বলেন, এ বিষয় এখনও কেউ অভিযোগ করেনি। লেখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 349
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪