|

লক্ষ্মীপুরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে আটক ৩

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০১৯

লক্ষ্মীপুরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে আটক ৩

লক্ষ্মীপর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে বিয়ের প্রলোভনে ১৫ বছরের এক কিশোরীকে ডেকে নিয়ে রাতভর গণধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলার ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রাম থেকে পুলিশ তাদের আটক করে। এর আগে সকালে ওই কিশোরীকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আটককৃতরা হলেন পশ্চিম ভাদুর গ্রামের বাসিন্দা ইমন, রাসেল ও শরীফ। ওই কিশোরী উপজেলার ভোলাকোট ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নোয়াপাড়া গ্রামের ওই কিশোরীর বাবা-মা কয়েক বছর আগেই পৃথক বিয়ে করে অন্যত্র চলে যায়। বাড়িতে কিশোরী একাই বসবাস করতো। এ সুযোগে কিছুদিন আগে পশ্চিম ভাদুর গ্রামের মো. ইব্রাহিমের ছেলে শাওন ওই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

সোমবার (২১ অক্টোবর) রাতে বিয়ের প্রলোভন দিয়ে শাওন কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে পশ্চিম ভাদুর গ্রামে বন্ধু ইমনের বাড়িতে নিয়ে ৫ জন মিলে রাতভর কিশোরীকে জোরপূর্বক গণধর্ষণ করা হয়। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে মূমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে শাওন পলাতক রয়েছে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মো. আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের শিকার এক কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়। মেডিকেল বোর্ড গঠন করে তার পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। তাকে এখন হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, গণধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। বাকি অভিযুক্ত শাওনসহ দুইজনকে আটকে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 706
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪