|

লক্ষ্মীপুরে কৃষকের পাকা-ধান কেটে দিল ছাত্রলীগ নেতা রাতুল

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ন | মে ০২, ২০২১

লক্ষ্মীপুরে কৃষকের পাকা-ধান কেটে দিল ছাত্রলীগ নেতা রাতুল

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে ধান-কাটার শ্রমিক সংকট থাকায় কৃষক মোঃ আরিফ হোসেনের সাথে তাঁর মাঠের পাকা-ধান কেটে দিলে ছাত্রলীগ নেতা আব্দুল মাজেদ রাতুল ও তার সহপাঠী’রা।

রবিবার (০২ মে) সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পশ্চিম সৈয়দপুর গ্রামের একটি ফসলের মাঠে গিয়ে এমন দৃশ্য দেখা যায়। কৃষক আরিফের সাথে এ ধান-কাটার কাজে অংশগ্রহণ করে ছাত্রলীগ নেতা হৃদয়, শিহাব ও আসিফসহ প্রমুখ।

রাতুল সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ও দত্তপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী।

কৃষক আরিফ হোসেন বলেন, গত দুইদিন থেকে ধান-টাকার শ্রমিক সংকটের কারণে মাঠ থেকে পাকা-ধান কাটতে দুশ্চিন্তা ছিলেন। বিষরটি ছাত্রলীগ নেতা রাতুলের সাথে আলাপ করলে রাতুল তার সহপাঠীদের সাথে নিয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত তাঁর ধান-কেটে দেয়।

ছাত্রলীগ নেতা রাতুল বলেন, একদিকে করোনা মহামারি অন্যদিকে ধান-কাটার শ্রমিকের সংকট। তাই মাঠ থেকে ধান ঘরে তুলতে চরম বিপাকে পড়েছেন কৃষক আরিফ হোসেন। তাই ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে তার পাকা-ধান মাঠ থেকে কেটে দিলাম।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪