|

লক্ষ্মীপুরে গৃহবধূকে কু-প্রস্তাব আ’লীগ নেতা থানা হাজতে

প্রকাশিতঃ ৬:৩৯ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০২১

লক্ষ্মীপুরে গৃহবধূকে কু-প্রস্তাব আ'লীগ নেতা থানা হাজতে

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের কমলনগরে এক গৃহবধূকে কু-প্রস্তাবের অভিযোগে আওয়ামী লীগ নেতা মো. লিটনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামে স্থানীয়রা তাকে আটকের পর ৯৯৯ এ কল দিয়ে পুলিশে সৌপর্দ করে৷

লিটন উপজেলার চরফলকন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার পদবীর বিষয়টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান হোসেন সিরাজ করেছেন।

এদিকে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। এসময় লিটন থানা হাজতেই ছিলেন।

পুলিশ জানায়, জাঙ্গালিয়া গ্রামে এক গৃহবধূকে কু-প্রস্তাবের ঘটনায় স্থানীয়রা লিটনকে আটক করে। পরে ৯৯৯ এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটকে করে থানায় নিয়ে আসে। সন্ধ্যা পর্যন্ত লিটনকে থানা হাজতে রাখা হয়। কিন্তু ভূক্তভোগী নারীকে লিখিত অভিযোগের পরামর্শ দিলেও তিনি আসেননি। লিটন পেশায় রিকশা চালক।

ভূক্তভোগী নারীর স্বামী সাবেক গার্মেন্টস শ্রমিক মোস্তাফিজুর রহমান বলেন, আমি ইউরোপে যাওয়ার চেষ্টা করছি। এজন্য একটি ঋণের জন্য কমলনগর ইসলামী ব্যাংক শাখায় চেষ্টা চালায়। ব্যাংকেই লিটনের সঙ্গে আমার স্ত্রীর দেখা হয়৷ তখন লিটন তার পরিচয় দিয়ে ৬ লাখ টাকা ঋণ নিয়ে দেওয়ার আশ্বাস দেয়। বিনিময়ে আমার স্ত্রী যেন তাকে খুশি করে দেয় (কু-প্রস্তাব) এ দাবি করা হয়।

ব্যাংকের লক্ষ্মীপুর শাখায় কাগজপত্র জমা দেওয়ার জন্য বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে লিটন আমার স্ত্রীকে নিতে আসে। ঘটনা সন্দেহজনক হওয়ায় আমি ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে বিষয়টি জানায়৷ কমলনগর আমার শ্বশুর বাড়ির এলাকা। আমার বাড়ি মাদারীপুর সদর। নিরাপত্তার বিষয় আছে। এজন্য আমি থানায় লিখিত অভিযোগ দিইনি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ভুক্তভোগীকে লিখিত অভিযোগের পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ না পেলে ৫৪ ধারায় আটক দেখিয়ে লিটনকে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হবে।

দেখা হয়েছে: 196
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪