|

লক্ষ্মীপুরে চিকিৎসক’রা পেয়েছে ‘সুরক্ষিত পোশাক’

প্রকাশিতঃ ৩:৪১ অপরাহ্ন | মার্চ ২৬, ২০২০

লক্ষ্মীপুরে চিকিৎসক'রা পেয়েছে 'সুরক্ষিত পোশাক'

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে ১০০ জন চিকিৎসকের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) সুরক্ষিত পোষাক বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামাল (এমপি’র) ব্যক্তিগত উদ্যোগে পোষাকগুলো দেওয়া হয়।

করোনা আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এগুলো বিতরণ করা হয়। আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির প্রতিনিধি বায়েজিদ ভূঁইয়া।

বিষয়টি নিশ্চিত করে (আজ) ২৬মার্চ বৃহস্পতিবার সকালে এমপির প্রতিনিধি বায়েজিদ ভূঁইয়া বলেন , জেলা সিভিল সার্জন কার্যালয়ের এক জরুরি সভায় মাধ্যমে পোষাকগুলো হস্তান্তর করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক রত্ন দ্বীপ পাল প্রমুখ।

সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, করোনায় আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পিপিই পোষাক প্রয়োজন ছিল। এমপি শাহজাহান কামালের পক্ষ থেকে ১০০টি পোষাক পেয়েছি। চিকিৎসকরাও রোগীদের সেবায় সার্বক্ষণিক কাজ করবে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুরে ৩ হাজার ৮৫১ জন বিদেশে ফেরত রয়েছে। এখনো পর্যন্ত এ জেলায় ৮০২ জন সঙ্গরোধে আছে। এছাড়া একজনকে সন্দেহজন সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। সঙ্গরোধের নিয়ম না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮ জনকে জরিমানা করা হয়েছে। সঙ্গরোধ নিশ্চিতের জন্য প্রবাসীর বাড়িতে লাল পতাকা ঝুলানোসহ প্রশাসনের কার্যক্রম অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪