|

লক্ষ্মীপুরে চেয়ারম্যান ও মেম্বারকে পিটালেন ছাত্রলীগ নেতা

প্রকাশিতঃ ৫:৫৫ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০১৯

লক্ষ্মীপুরে চেয়ারম্যান ও মেম্বারকে পিটালেন ছাত্রলীগ নেতা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ চলাচলের পথ সমস্যা সমাধান করতে গিয়ে ছাত্রলীগ নেতা জয় দেবের হাতে মারধরের শিকার হয়েছেন ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু পাটোয়ারী ও ইউপি সদ্য মো. সিরাজ। শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের কানু ডাক্তার বাড়ীতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে রেচয়ারম্যনকে ফাঁসাতে অন্তসত্তা এক নারীকে হাসপাতালে ভর্তি করারও অভিযোগ রয়েছে ছাত্রলীগ নেতার পরিবারে বিরুদ্বে।

অভিযুক্ত জয় দেব নাথ লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও লাহারকান্দি গ্রামের উত্তম দেব নাথের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ৬ শতাংশ জমি নিয়ে প্রবাসী কার্তিক চন্দ্র দেব নাথের সাথে তার প্রতিবেশী উত্তম দেব নাথের জমি সংক্রাণ বিরোধ চলছে। এনিয়ে আদালত ও থানাতে অভিযোগ রয়েছে। গত কয়েকদিন থেকে উত্তম দেব নাথ জোর পূর্বক বির্তকৃত জমিতে ওয়াল নিমার্ণ করে। এসময় প্রবাসীর চলাচল পথ বন্ধ হয়ে যায়।

পরে প্রবাসীর স্ত্রী পাপ্পী দেব নাথ বিষয়টি ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশুকে জানালে আজ দুপুরে চেয়ারম্যান স্থানীয় মেম্বার, গ্রাম-পুলিশ ও গ্রামবাসীর উপস্থিতিতে চলাচলের পথ খোলে দিতে গেলে চেয়ারম্যান ও মেম্বারের ওপর হামলীয়ে পড়ে ছাত্রলীগ নেতা জয় দেব। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে চেয়াম্যান ও ইউপি সদস্য সিরাজকে উদ্ধার করে।

ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু বলেন, প্রবাসীর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে গিয়ে দেখা যায় তাদের দীর্ঘ বছরের চলাচলের পথ বন্ধ করে পতিপক্ষ। স্থানীয়দের সহযোগীতায় গ্রাম-পুলিশ দিয়ে কোনোরকম চলাচলের পথ খোলে দিলে এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতা জয়দেব আমাকে ও আমার মেম্বর সিরাজকে মারধর করে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা জয় দেব মারধরের কথা অস্বিকার করে বলেন, চেয়ারম্যান এসে আমাদের নিমার্ণকৃত ওয়াল ভাংচুর করে। তবে ওনাকে লাঞ্চিতের বিষটি সত্য নয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে হট্টগোলের বিষটি শুনার পর পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্তণে আনা হয়। সন্ধ্যা দু’পক্ষকে থানায় ডেকে বৈঠক হওয়ার কথা রয়েছে।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪