|

লক্ষ্মীপুরে ছোট-ভাই’র মাথা ফাটালেন বড়-ভাই: ৬ গ্রামবাসীর বিরুদ্ধে কোর্টে মামলা

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | জানুয়ারী ২৯, ২০২১

Lakshmipur

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে মুরাদ হোসেন সোহেল (৪৫) নামে এক ব্যক্তির প্রকাশ্য মাথা ফাটালেন তার বড়-ভাই মোঃ শওকত ওসমান স্বপন। এ ঘটনার ১৪ দিন পর আহত সোহেল তার বড়-ভাই স্বপনকে প্রধান সাক্ষী করে ৬ গ্রামবাসীর নাম উল্লেখ করে লক্ষ্মীপুর সিনিয়র জুনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী অঞ্চল (সদর) কোর্টে একটি সাজানো মামলা দায়ের করেন। এনিয়ে পুরো গ্রাম জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

চলতি মাসের ১২ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে সদর উপজেলার পিয়ারাপুর বাজারে ইব্রাহীমের চা-দোকানের সামনে সোহেল ও তার বড়-ভাই স্বপনের মধ্যে পারিবারিক সমস্যা নিয়ে দুইজনের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায় স্বপন তার ছোট-ভাই সোহেলের মাথায় জাপের লাঠি দিয়ে আঘাত করে। এতে সোহেলের মাথা ফেটে যাই।

ঘটনার ১৪ দিন পর সোহেল তার ৬ প্রতিবেশীর ইব্রাহীম পাটোয়ারী, আব্দুল করিম,মোঃ টিপু,মোঃ রাসেল,মোঃ ফয়েজ আহম্মদ ও মোঃ মনির উদ্দিনের বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলার বাদী সোহেল সাংবাদিকদের উপস্থিতর টের পেয়ে বাড়ী থেকে সটকে পড়ে। তবে মামলার প্রধান সাক্ষী ও যিনি সোহেলের মাথা ফাটালেন স্বপন বলেন, পরিকল্পিতভাবে ইব্রাহীম ও তার লোকজন তার ছোট-ভাই সোহেলের মাথা ফাটালেন বলে তিনি এড়িয়ে যান।

মামলার প্রধান আসামী ইব্রাহীম পাটোয়ারী বলেন, সোহেল ও স্বপন তারা পারিবারিক সমস্যা নিয়ে মারামারি করে। যার রাজ সাক্ষী গ্রামবাসী ও মামলার সাক্ষীগণ। আর যেদিন মারামারি হয়েছে সেদিন ইব্রাহীম পাটোয়ারী চট্টগ্রামে ছিলেন তার ব্যক্তিগত কাজে এমনটা মন্তব্য করেন ইব্রাহীম পাটোয়ারী।

দেখা হয়েছে: 362
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪