|

লক্ষ্মীপুরে দাদাকে হত্যার দায়ে নাতি কারাগারে

প্রকাশিতঃ ১:৫৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৬, ২০২০

লক্ষ্মীপুরে দাদাকে হত্যার দায়ে নাতি কারাগারে

স্টাফ রিপোর্টারঃ লক্ষীপুর দাদা শামসুদ্দিনকে হত্যার দায়ে তার নাতি আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার ( ২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চন্দ্রগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) আবু মুসার নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম স্থানীয় মান্দারি এলাকা থেকে আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করে। (আজ) বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৭ সালের ৬ মে জায়গা সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সালিশ বৈঠকে মারামারির এক পর্যায়ে আসামি আব্বাস উদ্দিন তার দাদা সামসুদ্দিনকে হত্যা করে। সেই হত্যাকাণ্ডে আব্বাসের বাবা বেল্লাল হোসেনও দীর্ঘদিন যাবত কারাবন্দী ছিল।

নিহতের স্ত্রী আইয়াতি বেগম সেই সময় বাদি হয়ে তার ছেলে বেল্লাল হোসেন ও নাতি আব্বাস উদ্দিনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে আব্বাস উদ্দিন পলাতক ছিলো।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জসিম উদ্দিন গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে বলেন, ২০১৭ সালে আব্বাস ও তার বাবা বেল্লাল হোসেন জায়গা জমির দ্বন্দ্বে শাসমদ্দিনকে হত্যা করে। পরে শামসুউদ্দিনের স্ত্রী বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করে। দীর্ঘদিন যাবত আব্বাস আত্মগোপনে ছিলো। দুপুরে আদালত আব্বাসকে কারাগারে পাঠাই।

দেখা হয়েছে: 491
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪