|

লক্ষ্মীপুরে দুই শিশুকে জিম্মি করে স্বর্ণ অলংকার লুট

প্রকাশিতঃ ১:৩৭ অপরাহ্ন | জুন ১৬, ২০২০

লক্ষ্মীপুরে দুই শিশুকে জিম্মি করে স্বর্ণ অলংকার লুট

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে ৬ মাসের শিশুকন্যা সিদ্রাতুল মুনতাহা মিতি ও ৩ বছরে শিশু শাফরিন হোসেনকে জিম্মি করে তাদের মাকে বেদম মারধর করে দুর্বৃত্তরা ঘরের থাকা স্বর্ণ অলংকার ও নগদ-অর্থ লুটে নেয়।

সোমবার (১৫জুন) সন্ধ্যা সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নের মোল্লারপুল এলাকায় একটি বাড়িতে এ লুটপাট ঘটনা ঘটে।
আজ (১৬জুন মঙ্গলবার) দুপুরে হামছাদি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমরান হোসেন নান্নু ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা গেছে, প্রবাসীর বাড়িতে দুই জাল একাই ছিলেন শিশু মিতি ও শাফরিনকে নিয়ে। চতুর্দিকে যখন মাগরিবের আযান দেয় ঠিক ওই সময় তাদের শ্বশুর প্রবাসী সফিকুর রহমান ঘর থেকে নামাজ পড়তে মসজিদে যান। এ সুযোগে একদল মুখোশধারী তাদের ঘরে প্রবেশ করে।

ঘরে ঢুকে শাম্মি আক্তার ও তার ছোট জাল উম্মে সালমা মুনকে মারধর করে তাদের কোলে থাকা শিশুদের জিম্মি করে তাদের ঘরে থাকা সকল স্বর্ণ-অলংকার ও নগদ অর্থ লুটে নেয় বলে তাদের অভিযোগ।

হামলার শিকার শাম্মি আক্তার প্রবাসী সফিকুর রহমানের মেজ ছেলে মিজানুর রহমানের স্ত্রী ও উম্মে সালমা মুন সেজে ছেলে সাদুর রহমানের স্ত্রী। বর্তমানে প্রবাসীর পুত্রবধূ শাম্মি ও মুন লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান মিয়া মুঠোফোনে এ প্রতিবেদকে বলেন, মূলরহস্য উদঘাটন করতে পুলিশ পাঠানো হয়েছে ওই বাড়িতে। ডাকাতি না কি অন্যকোন রহস্য।

দেখা হয়েছে: 872
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪