|

লক্ষ্মীপুরে নয়নের সংবর্ধনা অনুষ্ঠানে মানুষের ঢল

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৯

লক্ষ্মীপুরে নয়নের সংবর্ধনা অনুষ্ঠানে মানুষের ঢল

মোঃ- রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের গণ-সংবর্ধনা অনুষ্ঠানে হাজার-হাজার নেতাকর্মীদের ঢল নেমেছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে শহরের বালিকা বিদ্যানিকেতন মাঠে সদর উপজেলা ও আওয়ামী লীগের যোথ আয়োজনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সম্প্রতি আ.লীগ নেতা নয়ন বিশ্ব এ্যাথলেটিক্স সম্মেলনে যোগদান ও কাতার ফুটবল এ্যাসোসিয়েশনের বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব করায় এ জন্য নয়নকে সংর্বধনা দেয়া হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ এর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ আলা উদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার চৌধুরী মাছুম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, জেলা কমিউনিটি পুলিশিং সেলের সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, জেলা পরিষদের সদস্য ফরিদা ইয়াসমিন লিকা, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ হাজার-হাজার নেতাকর্মীদের ঢল নামে আশ-পাশ এলাকায়।

বক্তব্যে নেতারা বলেন, এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন দক্ষ্য সংগঠক। তার নেতৃত্বে সুসংগঠিত হয়েছে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ। তার মেধা ও শ্রমে প্রত্যেক নেতাকর্মী হয়েছে সুসংগঠিত। তিনি এখন বিশ্ব নেতৃত্ব দিচ্ছেন।

লক্ষ্মীপুরে নয়নের সংবর্ধনা অনুষ্ঠানে মানুষের ঢল

দেখা হয়েছে: 607
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪