|

লক্ষ্মীপুরে পিকআপ খাদে পড়ে ৪ শ্রমিক নিহত, আহত ১২

প্রকাশিতঃ ৫:২০ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০২০

লক্ষ্মীপুরে পিকআপ খাদে পড়ে ৪ শ্রমিক নিহত, আহত ১২

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে চাকা ফেটে পিকআপ ভ্যান উল্টে খাদে পড়ে চার নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এসময় অন্তত ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল সোয়া ৮ টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয় এলাকায় (মুক্তিগঞ্জ) এই দুর্ঘটনা ঘটে।

সদর হাসপাতাল এলাকায় নিহত ও আহত শ্রমিকদের স্বজনরা কান্নায় মুর্চা যান।

নিহতরা হলেন সদর উপজেলার টুমচর গ্রামের রফিক (৫০), সমসেরাবাদ এলাকার খোরশেদ (৩৫), আবিনগর গ্রামের মফিজ ও আবদুর নুর (৪৫)। দুর্ঘটনায় ছৈয়দ আহম্মদ, বাবুল, নজির, আবুল বাসার, রবিন, ইয়াছিন ও আবুল হোসেনসহ অন্তত ১২ জন আহত হন। আহতরা আবিরনগর ও সমসেরাবাদ এলাকার বাসিন্দা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পিকআপটি উদ্ধারের চেষ্টা চলছে।
হাসপাতালে চিকিৎসাধীন শ্রমিকরা জানায়, সকালে তারা শহরের মিয়া রাস্তা নামক এলাকা থেকে চন্দ্রগঞ্জ যাওয়ার জন্য ঢালাই মেশিন নিয়ে পিকআপে ওঠে। পথিমধ্যে ঘটনাস্থল পৌঁছলে হঠাৎ গাড়ির চাকা ফেটে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ৩ শ্রমিক নিহত ও অন্তত ১২ জন আহত হন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪