|

লক্ষ্মীপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচার: প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ ৪:৪৯ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০২১

লক্ষ্মীপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচার: প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: রাতের অন্ধকারে লিফলেট বিতরণ করে লক্ষ্মীপুরে প্রধান শিক্ষক গাজী হুমায়ুন কবিরের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়েছে একটি চক্র।

প্রতিবাদে রবিবার (১০ অক্টোবর) দুপুরে সদর উপজেলার চাঁদখালী এ-রব বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষক-শিক্ষার্থী’রা ঘন্টাব্যাপী মানববন্ধন করে।

এতে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী শিক্ষক কামাল হোসেন, মাহবুবুর রহমান বাবুল, মাওলানা ইসমাইল হোসেন, আব্দুল রহিম বাবুল, শিখা রানী, সুমাইয়া আক্তার ও স্বর্ণাসহ বর্তমান ও সাবেক শিক্ষার্থী’রা আয়োজিত এ মানববন্ধনে অংশ করে।

মানববন্ধনে শিক্ষক-শিক্ষার্থী’রা বলেন, প্রধান শিক্ষক গাজী হুমায়ুনের চাকুরী বিদ্যালয় থেকে শেষ। তিনি সন্মানের সাথে বিদ্যালয় থেকে বিদায় নিবেন। হঠাৎ ইতিপূর্বে একটি চক্র তাঁর বিরুদ্ধে মিথ্যা ও গুজব রটিয়ে ‘চাঁদখালী বাজারে’ লিফলেট বিতরণ করে। এতে শিক্ষক হুমায়ুনের মানসম্মান ক্ষুণ্ণ হয়।

মানববন্ধনে উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী’রা স্থানীয় প্রশাসনের সহয়তা কামনা করেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অনুরোধ করেন।

লক্ষ্মীপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচার: প্রতিবাদে মানববন্ধন

দেখা হয়েছে: 281
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪