|

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতির চেষ্টা: স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ২:৪১ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০২১

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে ডাকাতদলের হামলায় এমরান হোসেন (১৮) নামে এক শিক্ষার্থী আহত হয়। বর্তমানে শিক্ষার্থী জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর ১ টা পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো লেখিত অভিযোগ দেওয়া হয়নি। সকালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে।

এর আগে ভোররাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামে ওমান প্রবাসী হারুনের বাড়ির গেটের তালা ভেঙে ডাকাতদল প্রবেশ করে। ওইসময় হারুনেদর ছোট ভাই স্কুল পড়ুয়া এমরান হোসেন বাঁধা দিলে ডাকাতদল এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে এমরানের মাথার বাম-পাশে ছুরি-আঘাত করা হয় ও বাম-হাত ভেঙে দেয়। দুপুরে গণমাধ্যমকে বিষয়টি চিকিৎসাধীন অবস্থায় নিশ্চিত করেন শিক্ষার্থী এমরান।

এঁর আগে সংঘবদ্ধ ডাকাতদল পাশের বাড়ি লাল ভূঁইয়া বাড়ীতে ডাকাতি করে।

স্কুল ছাত্র এমরান চরমনসা গ্রামের কৃষক শাহ-আলমের ছোট ছেলে ও তোরাবগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মানবিক শাখা থেকে এ বছর এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহণ করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের সন্ধানে পুলিশ মাঠপর্যায়ের কাজ করছে।

দেখা হয়েছে: 161
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪