|

লক্ষ্মীপুরে বখাটের অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী

প্রকাশিতঃ ৯:৩২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৩, ২০২০

লক্ষ্মীপুরে বখাটের অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে নাজমুল হাসান শাকিব নামে এক বখাটের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে গ্রামবাসী। সঠিক তদন্দ ও আটকের দাবি জানিয়েছে গ্রামবাসী মতবিনিময় করেছে ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন শুমু পাটোয়ারির সাথে।

বৃহস্পতিবার (১৩ ফ্রেরুয়ারি ) বিকেলে সদর উপজেলার আঠিয়া তলি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। শাকিব আঠিয়া তলি গ্রামের মৃত মো. সেলিমের ছেলে।

লাহারকান্দি ইউনিয়ন পারিষদের ইউপি সদস্য আব্দুল সাত্তারের সভাপতিত্বে এই মতবিনিময় সভাতে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি লেদু হাজী, গ্রামবাসী হাফিজ উল্লাহ, খলিলুর রহমান, আব্দুল মতিন, নিজাম উদ্দিন ও ছাত্রলীগ নেতা মোঃ সোহাগ।

বক্তরা বলেন, গত কয়েক মাস থেকে বখাটে শাকিব এলাকাতে বহিরাগত তার অনুসারীদের প্রবেশ করে অসামাজিক কার্যকলাপ করে আসছে। গতকাল বুধবার (১২ ফ্রেরুয়ারি) রাতে লিটন নামে এক সিএনজি চালককে রিজাভের কথা বলে এনে তাকে মারধর করে তার সাথে থাকা টাকা-পয়সা ও মানিব্যাগ ছিনিয়ে নেয় সাকিব ও তার বন্ধুরা। দ্রুত প্রশাসনের কাছে তারা এ চক্রের সবাইকে আটকের দাবি জানায়।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারি বলেন, শাকিবকে এপর্যন্ত পুলিশ দুইবার আটক করেছে। তার বিরুদ্ধে থানাতে মামলা আছে। শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপারের প্রতি জোরদাবি করেন এ ইউপি চেয়ারম্যান।

দেখা হয়েছে: 1615
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪