|

লক্ষ্মীপুরে বাস থেকে নামিয়ে ছাত্রলীগ নেতাকে মারধর

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৭, ২০১৯

লক্ষ্মীপুরে বাস থেকে নামিয়ে ছাত্রলীগ নেতাকে মারধর

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে মহিউদ্দিন রিপন (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে চলন্ত বাস থেকে নামিয়ে মারধর করা অভিযোগ উঠেছে তার প্রতিপক্ষ ছাত্রলীগ নেতা আল আমিন, তারেক হোসেন, আরমান হোসেন, মো. শাহাদাত, ইব্রাহীম খলীল, রাকিব হোসেন ও মনির হোসেনের বিরুদ্ধে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌর এলাকার মাইলের মাথায় এলাকায় এ হামলার শিকার হন রিপন। রিপন দালাল বাজার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

জানা গেছে, রিপনের সহপাঠি ইমনের জন্মদিনে কেক কাটার জন্য স্থানীয় ছাত্রলীগের নেতারা একসাথ হন। কেক কাটার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের অনুসারীদের মাঝে কথা কাটাকাটি হয়।

ঘটনাটি মীমাংসা করার জন্য দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহবুব হাসান অভি ও সাধারণ সম্পাদক অপু চৌধুরী বৈঠকে বসেন। ওই বৈঠকে রিপনকে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অভি দুই’টা থাপ্পড় মারে। ক্ষিপ্ত হয়ে রিপনকে নিয়ে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক অপু বৈঠক থেকে উঠে চলে যান।

পরে রিপনকে অপু চৌধুরী আনন্দ বাসে তুলে দেয়। বাসটি মাইলের মাথা নামকস্থানে পৌঁছলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অভির অনুসারীরা রিপনকে বাস থেকে নামিয়ে এলোপাথাড়ি মারধর করে। পরে স্থানীয়রা রিপনকে আহত অবস্থা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতে ভর্তি করেন।

বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত মাহবুব হাসান অভি বলেন, ছাত্রলীগের ভুল বুঝাবুঝির ঘটনাটি মীমাংসা হয়েছে। মারধরের বিষয় জানতে চাইলে তিনি ঘটনাটি এড়িয়ে যান।

দেখা হয়েছে: 515
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪