|

লক্ষ্মীপুরে বিয়ের তিন মাস পর স্ত্রী খুন: স্বামী কারাগারে

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৮, ২০২০

লক্ষ্মীপুরে বিয়ের তিন মাস পর স্ত্রী খুন: স্বামী কারাগারে

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রেম করে বিয়ের তিন মাস পর লাকি আক্তার (২৫) নামের এক নববধূকে খুন করার অভিযোগ উঠেছে স্বামী মো. সবুজের বিরুদ্ধে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে স্বামী সবুজকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে নিহত লাকির মা রঞ্জনি বেগম বাদী হয়ে সবুজের নামে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নিহত লাকি রামগঞ্জ পৌরসভার বাঁশঘর এলাকার মৃত খোকন পাটওয়ারীর মেয়ে। ময়নাতদন্ত শেষে বিকেলে লাকির মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। অভিযুক্ত সবুজ পেশায় ট্রলি চালক। তিনি পৌরসভার পশ্চিম টামটা এলাকার দুলাল মিকারের ছেলে।

থানা পুলিশ জানায়, প্রেম করে তিন মাস আগে সবুজ লাকিকে বিয়ে করে। এরপর থেকে তারা পৌরসভার পশ্চিম আঙ্গারপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন।

সোমবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে মুমূর্ষূ অবস্থায় লাকিকে তার স্বামীসহ আরও দুইজন নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তখন হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক লাকিকে মৃত ঘোষণা করেন। এসময় সঙ্গে আসা স্বামীসহ অন্যরা দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। পরে রাতেই অভিযান চালিয়ে রামগঞ্জ পৌরসভার রতনপুর এলাকা থেকে সবুজকে গ্রেপ্তার করা হয়।

এদিকে খবর পেয়ে রাতেই সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রাণী প্রামানিক ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন।

এ ব্যাপারে রামগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহসিন চৌধুরী জানান, নিহতের গলায় দাগ ছিল। তার সুরুতহাল ও ময়নাতদন্ত শেষে মরদেহ দাফন করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। অভিযুক্ত সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 244
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪