|

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর জমিসহ বাসা দখলের পাঁয়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ন | জানুয়ারী ০৯, ২০২০

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর জমিসহ বাসা দখলের পাঁয়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরের রায়পুরে ব্যবসায়ী মাহবুবুল কবির সুমনের দুইতলা বাসাসহ জমি জোরপূর্বক দখলের পাঁয়তারার প্রতবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাত ৮ টার দিকে লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে এ আয়োজন করা হয়।

অভিযুক্তরা হলেন উপজেলার হায়দারগঞ্জের চর আবাবিল গ্রামের নাছির হাওলাদার, মশিউর রহমান বিল্লাল, কামরুজ্জামান সাজু, আনোয়ার হোসেন ও মিনু।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্যে সুমন বলেন, হায়দারগঞ্জ বাজারের ২ শতক জমি কিনে দুইতলা বাসা নির্মাণ করে গত ৩০ বছর ধরে বসবাস করে আসছি। কিন্তু নাছির হাওলাদাররা জোরপূর্বক আমার বাসাসহ জমি দখলের পাঁয়তারা করে আসছে। এ ঘটনায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আমলী অঞ্চল রায়পুরে দুটি মামলা বিচারাধীন রয়েছে।

তবুও গত ৩১ ডিসেম্বর সকালে অভিযুক্তরাসহ ৩০-৪০ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে আমার বাসার গেটে তালা ঝুলিয়ে দেয়। কারণ জানতে চাইলে তারা আমাকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়। বাসাটি দখলে নিতে না পেরে তারা আমার বাসার দোতলার একটি অংশ ও সিঁড়ি ভেঙে দিয়েছে। অভিযুক্তদের ভয়ে এখন আমি মানবেতর জীবন যাপন করছি।

তবে এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

হায়দারগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) বেলায়েত হোসেন বেলাল বলেন, এ ঘটনায় উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছিল। কিন্তু নাছিররা আসলেও সুমন আসেনি।

দেখা হয়েছে: 850
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪