|

লক্ষ্মীপুরে ভোট ডাকাতি ও মিথ্যা মামলার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ-সমাবেশ

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ন | অক্টোবর ২১, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন উপ-নির্বাচনে ভোট ডাকাতি ও বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) বিকেলে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসভবনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সদর উপজেলা বিএনপি।

সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভুইয়া, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, লাহারকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মোশারেফ হোসেন মুশু পাটোয়ারী, জেলা তাতী দলের সাধারণ সম্পাদক মোখতার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এডভোকেট মহসিন কবীর স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, জেলা ছাত্রদল সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

প্রসঙ্গ, সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সদরের চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম বাবুল মারা যান। এরপরই মঙ্গলবার (২০ অক্টোবর) এই উপনির্বাচনের আয়োজন করে নির্বাচন কমিশন।

দেখা হয়েছে: 445
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪