|

লক্ষ্মীপুরে মাক্স না পড়ায় ২৪ ব্যক্তির জরিমানা

প্রকাশিতঃ ৬:১৯ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০২১

লক্ষ্মীপুরে মাক্স না পড়ায় ২৪ ব্যক্তির জরিমানা

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী চলছে লকডাউন। তার ধারাবাহিক ভাবে লক্ষ্মীপুরে লকডাউনের চতুর্থ দিনেও মানুষকে সচেতন করতে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা শহরের বিভিন্ন পয়ন্টে অভিযান পরিচালনা করেন,জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাজিব হোসাইন ও আল-আমিন।

অভিযান পরিচালনার সময় মাক্স না পড়ায় ২৪ ব্যক্তি’র কাছ থেকে ৪’হাজার ৫’শত টাকা মোবাইল কোর্ট বসিয়ে জরিমানা করতে দেখা গেছে।

লক্ষ্মীপুরে মাক্স না পড়ায় ২৪ ব্যক্তির জরিমানা

কোনো কাজ না থাকা সত্ত্বেও কিছু মানুষ আছে সরকারি নির্দেশনা অমান্য করে রাস্তা বাইরে বের হচ্ছেন লকডাউন দেখতে। সেইসব মানুষের মুখে ছিলো না মাক্স ঠিক তখনি গণতে হচ্ছে জরিমানা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-আমিন বলেন, মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। এছাড়া যারা চলমান লকডাউনের বিতরে বিভিন্ন অজাতকুজাত দেখিয়ে চলাফিরা করছে তাদেরকেও কঠোরভাবে সর্তক করা হচ্ছে।

লক্ষ্মীপুরে মাক্স না পড়ায় ২৪ ব্যক্তির জরিমানা

দেখা হয়েছে: 285
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪