|

লক্ষ্মীপুরে মাস্কের দাম বেশি রাখায় দুই প্রতিষ্ঠানের জরিমানা

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | মার্চ ০৯, ২০২০

লক্ষ্মীপুরে মাস্কের দাম বেশি রাখায় দুই প্রতিষ্ঠানের জরিমানা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে মাস্কের দাম বেশি রাখায় দুই প্রতিষ্ঠানের ১৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজেস্ট্রেট মো. আল-আমিনের নেতৃত্বে¡ এ অভিযান চালানো হয়।

এসময় মাস্কের দাম বেশি রাখার দায়ে শহরের হাসপাতালে সড়কের লক্ষ্মীপুর সার্জিকেল ও বিসমিল্লাহ সার্জিকেলের মালিককে জরিমানা করা হয়েছে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মকবুল হোসেন, মনিজা খাতুন ও জেলা ড্রাগ সুপার মো. ফজলুল হক।

জেলা প্রশাসন সূত্র জানায়, করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের মতো লক্ষ্মীপুরেও মাস্কের ব্যবহার ও ক্রয় বেড়েছে। কিন্তু অসাধু ব্যবসায়ীরা অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করছে। এতে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় বেশি দামে মাস্ক বিক্রি করার দায়ে লক্ষ্মীপুর সার্জিকেল মালিককে ১০ হাজার ও বিসমিল্লাহ সার্জিকেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল-আমিন বলেন, অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করায় দুই প্রতিষ্ঠানের জরিমানা করা হয়েছে। অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 612
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪