|

লক্ষ্মীপুরে মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্ণামেন্ট খেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:৫৪ অপরাহ্ন | মার্চ ১৭, ২০২০

লক্ষ্মীপুরে মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্ণামেন্ট খেলা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কুশাখালীতে মুজিব শতবর্ষ প্রীতি ম্যাচ ক্রিকেট টুর্ণামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে হাজীগঞ্জ জুনিয়র একাদশ চ্যাম্পিয়ান এবং হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী একাদশ রানাআপ হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে একটি মাঠে একদিনের এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

ক্রিকেট খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের বিষেশ অতিথি কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামাল পাটোয়ারী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার আলমগীর, আয়োজক কিমিটির সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ইউসুফ আলী চুন্নু, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন ভূইয়া, হাজীগঞ্জ বাজার কমিটির সদস্য আলা উদ্দিন ও ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন পাটোয়ারী প্রমূখ। খেলায় ধারাভাষ্য করেন হাজীগঞ্জ বাজার কমিটির সদস্য রুমন।

খেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজ শত জন্মবার্ষিকী পূর্ন হয়েছে। গ্রামাঞ্চলের নতুন প্রজন্মসহ মানুষকে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর চেতানা স্মরণীয় করে দিতে এ প্রীতি ম্যাচের আয়োজন করা হয়েছে। একাই সাথে খেলাধুলার মাধ্যমে এলাকায় মাদক রোধে সকলকে সচেতনা হওয়ার আহ্বান জানোনো হয়।

দেখা হয়েছে: 489
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪