|

লক্ষ্মীপুরে মেঘনা নদীতে নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজ

প্রকাশিতঃ ১২:৩৯ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০২১

লক্ষ্মীপুরে মেঘনা নদীতে নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীতে মাছ ধরার সময় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজ হয়েছেন। শনিবার দিবাগত রাত ৩টার দিকে মেঘনা নদীর মাতাব্বরহাট এলাকায় নৌকা ডুবির ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন বাবা মো. নুরুজ্জামান (৫০) ও ছেলে নুর উদ্দিন (২৮)। তারা উপজেলার চর ফলকন ইনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাজিরা এলাকার নতুন বাসিন্দা। এরআগে তাদের বাড়ি সাহেবেরহাট ইউনিয়নের চরজগবন্ধু গ্রামে ছিল।

স্থানীয় চর ফলকন ইউনিয়নের ইউপি সদস্য বাবুল দেওয়ান বাবা-ছেলে নদীতে নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ নুরুজ্জামানের ভাগিনা মো.জিল্লাল জানান, রাতে তারা নদীতে মাছ ধরার সময় একটি পল্টুনের সঙ্গে তাদের নৌকায় ধাক্কা লাগে। এতে ৬ জেলে সহ নৌকাটি নদীতে ডুবে যায়। এসময় চার জেলে সাঁতরিয়ে কূলে আসতে পারলেও বাবা-ছেলে নদীতে তলিয়ে যায়।

স্বজনরা জানান, ছেলে নুর উদ্দিন একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন। শখ করে বাবার সঙ্গে নদীতে মাছ ধরতে যায়। কিন্তু সে সাঁতার জানতো না। ধারনা করা হচ্ছে সাঁতার না জানা ছেলে নুর উদ্দিনকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দুইজনই নিখোঁজ হন।

এদিকে, স্থানীয় লোকজন ও স্বজনরা রাত থেকে মেঘনা নদীর বিভিন্ন স্থানে খোঁজেও তাদের সন্ধান পায়নি।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান রবিবার(৭নভেম্বর) সকালে জানান, বিষয়টি জেনেছেন। এ বিষয়ে খোঁজখবর নিয়ে তাদের উদ্ধারে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবেন বলে জানান তিনি।

দেখা হয়েছে: 152
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪