|

লক্ষ্মীপুরে মেয়র পদপ্রার্থী শাম্মীর কাছে পাকা-রাস্তা দাবি

প্রকাশিতঃ ৩:০৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৯, ২০২১

লক্ষ্মীপুরে মেয়র পদপ্রার্থী শাম্মীর কাছে পাকা-রাস্তা দাবি

স্টাফ রিপোর্টার: এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি কাঁচা-রাস্তা পাকা করণের। সেই আশা স্বপ্নে রয়ে গেছে তাদের। পৌরসভার বাসিন্দা হয়েও তারা উন্নয়ন অবকাঠামো থেকে এখনও পিছিয়ে রয়েছে। বলছি লক্ষ্মীপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড উত্তর বাঞ্ছানগর গ্রামের কথা। কিছুদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌরসভা নির্বাচন। তাই আগাম নির্বাচনি গণসংযোগ নিয়ে ওয়ার্ডে-ওয়ার্ডে হাজির হচ্ছেন মেয়র পদপ্রার্থী এ.কে.এম বদরুল আলম শাম্মী।

ধারাবাহিক-ভাবে বুধবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে পৌরসভার ১৪নং ওয়ার্ডে গণসংযোগে যান শাম্মী ও তার বিপুল সংখ্যক অনুসারী।

গণসংযোগ কালে এলাকাবাসী শাম্মীর কাছে আক্ষেপ প্রকাশ করে বলেন। দুইবারের টানা মেয়র পেয়েও মানবেতর জীবন-যাপন করতে হয় তাদের। বর্ষকালে এখনকার রাস্তা-ঘাট দিয়ে চলা-চল করতে সীমাহীন দুর্ভোগে পড়তে হয়। তাই তাদের প্রাণের দাবি রাস্তাটি কাঁচা থেকে পাকা হলে দুর্ভোগ কিছুটা লাগব হবে।

তখন মেয়র পদপ্রার্থী শাম্মী এলাকাবাসীকে কথা দিয়েছেন তিনি মনোনয়ন পেলে। ভোটে নির্বাচিত হলে এলাকাবাসীর দীর্ঘদিনের সকল স্বপ্ন আস্তে-আস্তে পূরণ করবেন।

গণসংযোগ কালে শাম্মীর সাথে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা জালাল উদ্দিন রুমি,ঝন্টু দেবনাথ, কবির হোসেন রিপন, মহিউদ্দিন, জাহিদ পাঠান,রাকিব হোসেন অন্তর ও তারেক রহমান।

লক্ষ্মীপুরে মেয়র পদপ্রার্থী শাম্মীর কাছে পাকা-রাস্তা দাবি

দেখা হয়েছে: 217
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪