|

লক্ষ্মীপুরে কারা আসছেন যুবলীগ নেতৃত্বে

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০২১

লক্ষ্মীপুরে কারা আসছেন যুবলীগের নেতৃত্বে

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা যুবলীগের নেতৃত্বে কারা আসছেন? তবে দায়িত্বশীল কোনো মাধ্যম থেকে এখনও সুনির্দিষ্টভাবে জানা যায়নি কারা আসছেন নতুন নেতৃত্বে।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী ১৫ থেকে ২০ নেতা ঢাকাতে অবস্থান করছেন বর্তমানে। তবে একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে খুব শীঘ্রই ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হবে। তাই সবাই নিজ-নিজ অবস্থান থেকে লবিং করে যাচ্ছেন যুবলীগের নতুন কমিটিতে নিজেদের নাম তুলতে।

সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, সাবেক জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক বায়েজিদ ভুইঁয়া ও শেখ জামান রিপন সভাপতি পদপ্রার্থী হিসাবে সর্বোচ্চ লবিং করে যাচ্ছেন।

সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ নুরুল আজিম বাবর, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, রাকিব হোসেন লোটাস, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রুপম হাওলাদার, সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল আলম, সোহাগ পাটোয়ারী সাধারণ সম্পাদক প্রার্থী।

জানা গেছে, সাবেক জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক বায়েজিদ ভুইঁয়া, করোনা মহামারি থেকে ‘মানবিক’ যুবলীগের ব্যানারে মানবিক কাজ করে যাচ্ছেন। অসহায় মানুষের মাঝে খাদ্য-সামগ্রী, নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ, বৃক্ষরোপণ, মাঠ থেকে কৃষকের পাকা-ধান কেটে ঘরে তুলে দিয়ে জেলা ব্যাপী প্রশংসা কুড়িয়েছেন।

প্রসঙ্গত: গত শনিবার (২ অক্টোবর) সন্ধ্যায় কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা ও দলীয় শৃঙ্খলাবিরোধী কার্মকান্ডের অভিযোগে গঠনতত্ত্বের ২৩ ধারা মোতাবেক লক্ষ্মীপুর জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়। দলটির দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটি বিলুপ্তির ৯ দিন পূর্বে (২১ সেপ্টেম্বর) মঙ্গলবার লক্ষ্মীপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপুর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের সঞ্চলনায় বর্ধিত সভাতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট শেখ ফজলে নাঈম, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটোয়ারী ও সহ-সম্পাদক এডভোকেট জয়নাল আবেদিন রিগ্যানসহ দলীয় নেতাকর্মী’রা।

লক্ষ্মীপুরে কারা আসছেন যুবলীগ নেতৃত্বে

দেখা হয়েছে: 372
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪