|

লক্ষ্মীপুরে রাতের অন্ধকারে ধান লুটের চেষ্টা: ১টি ট্র্যাক্ট’র জব্দ

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ন | ডিসেম্বর ০৬, ২০২১

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে রাতের আঁধারে বেকু-মিশিন দ্বারা ক্ষেতের পাকা-ধান লুট করে। এমন সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে দস্যু’রা পুলিশের উপস্থিতির টের পেয়ে সটকে পড়ে। জব্দ করা হয় একটি পাওয়ার টিলার (ট্র্যাক্ট’র)। বর্তামান (ট্র্যাক্ট’র) সদর মডেল থানায় রয়েছে।

এ ঘটনায় ধান ক্ষেতের মালিক আব্দুল রাজ্জাক ৬ ব্যক্তির নাম উল্লেখ করে সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত’রা হলেন,আজিজ মাঝি (৬০), আব্দুল গায়েব (৪০), আমির হোসেন (৪০), আলা-উদ্দিন (৩৫), সালাহ-উদ্দিন (৩০) ও ফজলে আহাম্মদ (৫৮) তারা সবাই আন্ধার-মানিক ও করইতলা গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত শনিবার (৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে তেওয়ারীগঞ্জ ইউনিয়নের (৮নং ওয়ার্ড) আন্ধার-মানিক গ্রামের (প্রবাসী) আব্দুল রাজ্জাকের মালিকানা সম্পত্তি থেকে অভিযুক্ত’রা কেকু মিশিন দ্বারা ক্ষেতের পাকা-ধান কেটে নিচ্ছে।

এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাধা-দিলে অভিযুক্ত’রা (প্রবাসী)কে অকথ্য ভাষায় গাল-মন্দ করে। একপর্যায়ে প্রাণে হত্যার হুমকি-ধমকি দেওয়া হয়। পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে অভিযুক্ত’রা সটকে পড়ে। সফলের মাঠ থেকে জব্দ করা হয় একটি পাওয়ার টিলার (ট্র্যাক্ট’র) বর্তমান গাড়িটি থানায় রয়েছে।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার (এ এস আই) সহকারি উপ-পরিদর্শক মোঃ আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় কাউকে আটক করতে পারিনি। পুলিশের উপস্থিতি দেখে দস্যু’রা পালিয়ে যায়। একটি ট্র্যাক্ট’র জব্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 201
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪