|

লক্ষ্মীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের চোখের জলে অধ্যক্ষের বিদায়

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০২০

লক্ষ্মীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের চোখের জলে অধ্যক্ষের বিদায়

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় দীর্ঘ কর্মজীবনের স্মৃতিচারণ করতে গিয়ে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। তার কৃতিত্বের কথা স্মরণ করে অতিথি ও শিক্ষক-শিক্ষার্থীদের চোখেও পানি চলে আসে।

বুধবার (৮ জানুয়ারি) দুপুরে কলেজের পক্ষ থেকে ক্যাম্পাসের বঙ্গবন্ধু উন্মুক্ত মঞ্চে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল।

কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. শহীদ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রসূন চন্দ্র মজুমদার, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জজ কোটের পিপি এ্যাডভোকেট মো. জসিম উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ।

জানা গেছে, মাইন উদ্দিন পাঠান পদোন্নতি পেয়ে ২০১৬ সালের ২৮ ডিসেম্বর লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। আগামি ১৬ জানুয়ারি তিনি চাকরি থেকে অবসরে যাবেন।

এ উপলক্ষে আয়েজিত বিদায় অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্রলীগ, সামাজিক সংগঠন ও বিভিন্ন কলেজের পক্ষ থেকে তাকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

দেখা হয়েছে: 622
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪