|

লক্ষ্মীপুরে শিমুল হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | নভেম্বর ০৮, ২০২০

লক্ষ্মীপুরে শিমুল হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

মো. রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে স্কুল ছাত্র রবিউল আউয়াল শিমূল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতারকতৃ স্বেচ্ছাসেবকলীগ নেতা তাজুল ইসলামসহ অপরাধীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। আজ রবিবার (০৮ নভেম্বর) দুপুরে চন্দ্রগঞ্জ বাজার এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

জানা যায়, ২০১৪ সালে স্থানীয় শীর্ষ সন্ত্রাসী জিসান ও নাছির বাহিনীর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চন্দ্রগঞ্জের পশ্চিম লতিফপুরে দু’পক্ষের সংঘর্ষ হয়। এসময় নাছির বাহিনীর সমর্থকদের বাড়ীতে হামলা

চালায় জিসান বাহিনী। এতে অগ্নিদগ্ধ হয়ে নিহত হয় প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের তৎকালীন ৮ম শ্রেনীর ছাত্র ও বর্তমান চন্দ্রগঞ্জ ছাত্রলীগের আহবায়ক কাজী বাবলুর ভাগিনা শিশু ছাত্র শিমুল। পরে এ ঘটনায় অজ্ঞাত আসামী করে থানায় মামলা করে বাবলু।

পরে ১৫-২০ জনকে আসামী করে আবার মামলা দেয়া হয়। বাদীর আবেদনের প্রেক্ষিতে পিবিআইকে মামলার তদন্ত দেয়া হয়। পিবিআই ওই মামলার তদন্ত শেষে ৭ জনের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করে। সম্প্রতি ওই প্রতিবেদনের আলোকে ৪ নম্বর আসামী জিসান বাহিনীর সদস্য ও বর্তমান ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তাজুল ইসলামকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। এ মামলায় গ্রেফতারকৃত তাজুল ইসলামসহ অপর আসামীদের ফাঁসির দাবীতে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

শিমুল হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, স্থানীয় চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের আহবায়ক সাবির আহমদ, আওয়ামীলীগ নেতা কাজী সোলায়মান, খলিলুর রহমান, মনছুর আহমদ, মজুমদার ও কাজী বাবলুসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তারা তাজুল ইসলামকে খুনি, চোর ও বিএনপি থেকে অনুপ্রবেশের অভিযোগ তুলে পিবিআইয়ের প্রতিবেদনের আলোকে তাকে গ্রেফতার করা হয়েছে দাবী করে তাজুসহ সকল খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

দেখা হয়েছে: 360
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪