|

লক্ষ্মীপুরে শিশু-শিক্ষার্থী ধর্ষণের শিকার: শিক্ষক পলাতক, ফুঁসে উঠেছে গ্রামবাসী

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ন | মার্চ ২২, ২০২১

লক্ষ্মীপুরে শিশু-শিক্ষার্থী ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠে জাহিদুল ইসলাম সাদ্দাম নামে এক শিক্ষকের বিরুদ্ধে । ঘটনার পর থেকে কৌশলে গ্রাম চেয়ে পালিয়ে গেছে ওই লম্পট শিক্ষক। এদিকে শিক্ষক সাদ্দামের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছে গ্রামবাসী।

সোমবার (২২ মার্চ) বিকালে দক্ষিণ হামছাদি ইউনিয়নের নন্দলালপুর গ্রামে এমন নেক্কার জনক ঘটনার সঠিক বিচারের দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধনের আয়োজন করে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘ভিলেজ কেয়ার ফাউন্ডেশন’ নামে একটি সংগঠন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, পালেরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি নাজমুল করিম টিপু, ভিলেজ কেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা আতিকুর রহমান তাজু, সভাপতি আল আমিন, সাবেক সভাপতি কাউছার, উজ্জল চৌধুরী, ইসমাইল হোসেন, ওমর ফারুকসহ অসংখ্য নারী-পুরুষ এ প্রতিবাদ কর্মসূচীতে অংশগ্রহণ করতে দেখা গেছে।

এ সময় বক্তারা বলেন, অপরাধী যেই হোক তাকে শাস্তির আওতায় আনতে হবে। অপরাধীকে কোনভাবেই যাতে ছাড় দেওয়া না হয়। ধর্ষক সাদ্দাম সহ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিও করেন বক্তারা।

প্রসঙ্গত, সদর উপজেলার হামছাদি ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মসজিদ ভিত্তিক গনশিক্ষা কেন্দ্রে ৪র্থ শ্রেনীতে পড়ালেখা করছে ওই শিশু শিক্ষার্থী । প্রতিদিনের মত ১১ মার্চ বৃহস্পতিবার সকালে গনশিক্ষা কেন্দ্রে পড়তে আসে শিশু। এসময় একা পেয়ে মসজিদ ভিত্তিক গনশিক্ষা কেন্দ্রের শিক্ষক সাদ্দাম হোসেন শিশুটিকে ধর্ষন করে পালিয়ে যায়।

পরে শিশুকে উদ্ধার করে তার পরিবার বিষয়টি স্থানীয়দের জানায়। এক পর্যায়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল বাতেনসহ কয়েকজন মিলে ঘটনাটিকে মোটা অংকের অর্থের বিনিময়ে ধামা-চাপা দেয়ার চেষ্টা করে।

এছাড়া শিশুর পরিবারকে মামলা না করার জন্য চাপ সৃষ্টি করে। এরপর এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানানোর পর শুক্রবার রাতে শিশুর বাবা থানায় এসে মামলা দায়ের করে।

দেখা হয়েছে: 476
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪