|

লক্ষ্মীপুরে শ্রমিকরা পেল ছাত্রলীগের ছাতা-জুস-গামছা

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ন | মে ০১, ২০১৯

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে মহান মে দিবসে ছাত্রলীগের ভিন্নধর্মী উদ্যোগে শ্রমিকদের মাঝে ছাতা, গামছা, জুস ও শরবত বিতরণ করা হয়েছে। বুধবার (১ মে) বেলা ১১টার দিকে জেলা ও রায়পুর উপজেলা শহরে পৃথক এ আয়োজন করা হয়। ৩৪ ডিগ্রি তাপমাত্রায় গরমে অতিষ্ঠ শ্রমিকরা একটু স্বস্তি পেতে জুস ও শরবত বিতরণ করা হয়েছে বলে জানিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও সদর উপজেলা কমিটির আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ানের উদ্যোগে শহরের উত্তর তেমুহনী থেকে দক্ষিণ তেমুহনী পর্যন্ত হেঁটে হেঁটে গামছা, ছাতা ও শরবত বিতরণ করা হয়। এসময় রিকশা-ভ্যান চালক, ট্রাক চালক ও পথচারীদেরকে শরবত পান করানো হয়। রিকশা ও ভ্যান চালকদের মাঝে ২শ’ ছাতা ও ২শ’ গামছা বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি কিনান জুবায়ের শুভ, আল মামুনের রশিদ মিথুন, পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মিনহাজ আলম সাকিব ও ছাত্রলীগ নেতা রাফসান জানি জয়।

এদিকে রায়পুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনির উদ্যোগে জুস ও গামছা বিতরণ করা হয়। ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতাকর্মীদের নিয়ে উপজেলা শহরে রিকশা-ভ্যান চালকসহ শতাধিক শ্রমিকদের গলায় গামছা পড়িয়ে দেওয়া হয়। এসময় তাদেকে ২৫০ গ্রাম ওজনের একটি করে জুস দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুরে শ্রমিকরা পেল ছাত্রলীগের ছাতা-জুস-গামছা

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ইসমাইল মোহন, উপজেলা যুবলীগ নেতা মুরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আলম জুটন, রায়পুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মেহেদী হাসান নিশান ও মেহেদী হাছান এ্যানি প্রমুখ।

ছাত্রলীগ নেতা তারেক আজিজ জনি বলেন, শুধু মে দিবস নয়; শ্রমিকদের প্রতি ছাত্রলীগের সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সবসময়ের। প্রচন্ড গরমে একটু প্রশান্তির জন্যই শ্রমিকদের মাঝে জুস ও গামছা বিতরণ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, সবসময় ছাত্রলীগ শ্রমজীবী মানুষের পাশে থেকে কাজ করে। তবুও দিবসটিকে স্মরণীয় করতেই আমরা এ উদ্যোগ নিয়েছি। গরমে শ্রমিকদের তৃষ্ণা মেটাতে শরবত পান করাতে পেরে ভালোই লেগেছে।

লক্ষ্মীপুরে শ্রমিকরা পেল ছাত্রলীগের ছাতা-জুস-গামছা

দেখা হয়েছে: 845
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪