|

লক্ষ্মীপুরে মারধরের বিচার চেয়ে ঠিকাদারের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:৫৬ অপরাহ্ন | মে ২৬, ২০১৯

লক্ষ্মীপুরে মারধরের বিচার চেয়ে ঠিকাদারের সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে ১০ লাখ টাকা চাঁদা না পেয়ে ঠিকাদার মামুনুর রশিদ মামুনকে মারধরের ঘটনায় আলোচিত আফতাব উদ্দিন বিপ্লবসহ জড়িতদের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

রবিবার (২৬ মে) বিকেলে শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে এ আয়োজন করা হয়। মামুন মেসার্স রিয়া এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী ও জেলা শ্রমিক লীগের আহবায়ক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ভুলু, জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক শেখ জামান রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সহ-সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।

সংবাদ সম্মেলনে মামুন জানান, গত বুধবার (২২ মে) রাতে ঈদের খরচের জন্য ১৪-১৫ টি মোটরসাইকেল নিয়ে বিপ্লবের লোকজন তার পৌরসভার সাহাপুর এলাকার বাড়িতে গিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। পরদিন বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে লক্ষ্মীপুর শহরে যাওয়ার পথে তার শার্টের কলার ধরে বিপ্লব ও আসামিরা তমিজ মার্কেট এলাকার পিংকি প্লাজার নিচে নিয়ে যায়।

এসময় মাথায় পিস্তল ধরে বিপ্লব ১০ লাখ টাকা চাঁদা দাবি করে বলে তিনি অভিযোগ করেন। টাকা দিতে অপারগতা জানালে তাকে এলোপাতাড়ি কিলঘুষি মেরে শরীরে বেদনাদায়ক জখম করা হয়। এসময় আসামি জুয়েল তাকে শ^াসরোধ করে হত্যার চেষ্টা করে। পরে তাকে ছেড়ে দেওয়া হয়। তিনি সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

তবে আফতাব উদ্দিন বিপ্লব বলেন, চাঁদা দাবি ও মারধরের অভিযোগ সঠিক নয়। মামুনের সঙ্গে হাতাহাতি হয়েছে। নেতাকর্মীরা টেন্ডার সমন্বয়ের টাকা তার কাছে পাওনা। ওই টাকার জন্যই তার বাড়িতে তারা গিয়েছিল।

জানা গেছে, এ ঘটনায় শুক্রবার (২৪ মে) দুপুরে মামুন বাদী হয়ে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরের বড় ছেলে বিপ্লবকে প্রধান আসামি করে ২০ জনের বিরুদ্ধে সদর থানায় একটি এজাহার (এসডিআর নম্বর-৭৯, ২৪.০৫.২০১৯) দাখিল করেছেন।

দেখা হয়েছে: 517
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪