|

লক্ষ্মীপুরে সচেতন-মূলক বার্তা নিয়ে হাট-বাজারে টিপু

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ন | মার্চ ২৫, ২০২০

লক্ষ্মীপুরে সচেতন-মূলক বার্তা নিয়ে হাট-বাজারে টিপু

স্টাফ রিপোর্টারঃ ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে লক্ষ্মীপুরের বিভিন্ন হাট-বাজারে জনগণকে সচেতন করতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু হ্যান্ড মাইক নিয়ে সর্তক বার্তা দিয়ে যাচ্ছেন।

বুধবার (২৫ মার্চ) রাতে সদর উপজেলার মিয়া-রাস্তা মাথা, পিয়ারাপুর, আবিরনগর, নূড়ি গাছ তলা, কালবার্ট, চৌরাস্তা ও ভবানীগঞ্জ বাজার এলাকায় এ সচেতনমূলক বার্তা দেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জব্বার লাভলু,চৌরাস্তা মার্চেন্ট কমিটির সভাপতি মোক্তার হোসেন বিপ্লব, সাবেক ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ আব্দুল রাজ্জাক রাসেল,যুগ্ম-আহ্বায়ক সোহাগুর রহমান শুভ, যুবলীগ নেতা মোঃ জুয়েল ও আবু নায়েম রুবেল।

জানতে চাইলে, উপজেলা চেয়ারম্যান টিপু বলেন, জনগণকে সচেতন করতে বিভিন্ন হাট-বাজারে মাইকিং করা হচ্ছে। সরকারের পক্ষ থেকে মানুষকে বারবার নিরাপদ স্থানে সরিয়ে যাওয়ার জন্য বলা হচ্ছে। অযার্থা দোকান-পাটে আড্ডা না দিয়ে বাড়ি ঘরে চলে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

দেখা হয়েছে: 649
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪