|

লক্ষ্মীপুরে সন্ধ্যায় সড়কে ঝরল ছাত্রের প্রাণ, আহত ৩

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০১৯

লক্ষ্মীপুরে সন্ধ্যায় সড়কে ঝরল ছাত্রের প্রাণ, আহত ৩

মো.রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাইম আল হাসান পারভেজ নামে এক কলেজছাত্রের প্রাণ ঝরল। এসময় আরও ৩ জন আহত হয়। শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর-রামগতি সড়কের সুতারগোপ্টা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাইম লক্ষ্মীপুর সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ও সদর উপজেলার জকসিন বাজার এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে।

আহতরা হলেন নাইমের বন্ধু আসিফ, অটোরিকশা যাত্রী রাসেল ও সাগর। এরমধ্যে আসিফের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, নাইম তার বন্ধু আসিফকে নিয়ে মোটরসাইকেলযোগে কমলনগরের মতিরহাট মেঘনা তীরে ঘুরতে যাচ্ছিলেন। এসময় নাইমের মাথায় হেলমেট ছিল না। হঠাৎ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নাইম, আসিফ ও অটোরিকশার দুই যাত্রী আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাইমকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় নাইম নামে একজন নিহত হয়েছে। আহত দুইজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর অবস্থায় আসিফ নামে একজনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 1477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪