|

লক্ষ্মীপুরে সরকারি কর্মচারীর হয়রানির শিকার শিক্ষক পরিবার

প্রকাশিতঃ ১২:৩৬ পূর্বাহ্ন | মে ০৭, ২০১৯

লক্ষ্মীপুরে সরকারি কর্মচারীর হয়রানির শিকার শিক্ষক পরিবার

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে মুজাহিদুল ইসলাম নামের এক সরকারি কর্মচারীর বিরুদ্ধে প্রভাব বিস্তার করে শিক্ষক পরিবারকে হয়রানি করার অভিযোগ উঠেছে। হত্যা চেষ্টা মামলা থেকে বাঁচতে তিনি পাল্টা উদ্দেশ্যমূলক মামলা করে পরিবারটিকে হয়রানি করছেন।

সোমবার (৬ মে) সকালে স্থানীয় একটি পত্রিকার চক বাজারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভূক্তভোগী পরিবার এ অভিযোগ করেন। এসময় প্রশাসনের হস্তক্ষেপে চেয়ে প্রতিকার কামনা করা হয়। অভিযুক্ত মুজাহিদ লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারি পদে কর্মরত।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জমি নিয়ে বিরোধের জের ধরে গত ৫ জানুয়ারি ফেনীর মাদ্রাসা শিক্ষক লক্ষ্মীপুর সদর উপজেলার কালিরচর গ্রামের ওসমান গনি ও তার বাবা মহি উদ্দিনের ওপর হামলা চালানো হয়। সরকারি কর্মচারী মুজাহিদ, তার ভাই মাহমুদ ও বাবা শাহ আলম তাদেরকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

মুজাহিদ প্রশাসনের প্রভাব বিস্তার করে লোকজনকে হয়রানি করছে। হামলার ঘটনায় পরদিন আহত ওসমান গনি লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা করেন। আদালত সদর থানা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। পুলিশ তদন্তে ঘটনার সত্যতা পেয়ে ১৬ ফেব্রুয়ারি আদালতে প্রতিবেদন দাখিল করেন।

ভূভোগী ওসমান গনি ও তার বাবা মহি উদ্দিন জানায়, পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা চালানো হয়েছে। ওই ঘটনাকে ধামাচাপা দিতে সাড়ে ৩ মাস পর ২৯ এপ্রিল নাটক সাজিয়ে মুজাহিদের বাবা শাহ আলম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাল্টা মামলা করেন । এতে ওই মামলার বাদী ওসমান ও স্বাক্ষীদের আসামি করা হয়। মামলায় ১ নম্বর স্বাক্ষী রাখা হয় হামলার ঘটনায় প্রধান অভিযুক্ত মুজাহিদকে।

দেখা হয়েছে: 414
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪