|

লক্ষ্মীপুরে স্বপ্নের চাবি বুঝিয়ে পেলো ২০০ ভূমিহীন পরিবার

প্রকাশিতঃ ৪:০৩ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২১

লক্ষ্মীপুরে স্বপ্নের চাবি বুঝিয়ে পেলো ২০০ ভূমিহীন পরিবার

স্টাফ রিপোর্টার: মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনা বাস্তবায়নে আশ্রয়ণ-০২ প্রকল্পের প্রথম পর্যায়ে লক্ষ্মীপুর জেলায় ভূমি ও গৃহহীন ২০০টি পরিবারকে ঘর উপহার দেয়া হয়েছে। এ কার্যক্রমের প্রতিপাদ্য বিষয় হলো- “আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার”।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগীদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এসময় উপকারভোগীদের হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করে তাদের ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু,সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপুসহ সরকারি-বেসরকারি বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পরে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ, জাতি ও মানুষের কল্যাণ কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪