|

লক্ষ্মীপুরে হরতাল বিরোধী মিছিল নিয়ে রাজপথে যুবলীগ

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ন | মার্চ ২৮, ২০২১

লক্ষ্মীপুরে হরতাল বিরোধী মিছিল নিয়ে রাজপথে যুবলীগ

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুর: দেশব্যাপী মৌলবাদী,জামাত-বিএনপি চক্র কর্তৃক ধংসাত্মক তান্ডবলীলা ও নৈারাজ্য সৃষ্টির বিরোধিতা করে লক্ষ্মীপুরের রাজপথে কঠোর অবস্থানে রয়েছে জেলা যুবলীগের নেতাকর্মী’রা।

রবিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে শহরের উত্তর তেমুহনী বঙ্গবন্ধু চত্বর থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে চকবাজার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্ণরায় বঙ্গবন্ধু চত্ত্বর গিয়ে সমাবেশে মিলিত হয়।

এদিকে হরতালের সমর্থনে কোথাও কোন পিকেটিং কিংবা হেফাজত ইসলামের নেতাকর্মীকে মাঠে দেখা যায়নি। এ পর্যন্ত জেলার কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনারও খবর পাওয়া যায়নি। সকল ধরণের যানবাহন চলাচল রয়েছে স্বাভাবিক। শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছে।

প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি এ.কে.এম. সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু, টিটু চৌধুরী, আমির হোসেন আমু ও মিজানুর রহমান মিজান।

মিছিল শেষে বক্তরা বলেন, যারা ধর্মকে ব্যবহার করে দেশের সম্পদ নষ্ট করছে ও জ্বালাপোড়া করে তারা তখনও ইসলাম ধর্মের অনুসারী হতে পারে না, তারা ইসলামের শত্রু,মানবতার শত্রু। এখুনি সময় হয়েছে তাদের বিরুদ্ধে কঠোরভাবে প্রতিবাদ করতে হবে।

দেখা হয়েছে: 684
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪