|

লক্ষ্মীপুরে হাট বাজার ইজারা রি-টেন্ডার

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৫, ২০২০

লক্ষ্মীপুরে হাট বাজার ইজারা রি-টেন্ডার

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলা প্রশাসনের ভুলে হাট বাজার ইজারা রি-টেন্ডার দেওয়ার সিদ্ধান্ত হয়। বুধবার (০৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো. ইমতিয়াজ হোসেনের এ সিদ্ধান্ত দেয়।

উপজেলা সুত্রে জানা যায়, সিডিউল অনুযায়ী ২২টি বাজারের ইজারাদাররা ট্রেন্ডার ফরম দাখিল করেন। গত (০৪ ফেব্রুয়ারি) টেন্ডারের মাধ্যমে সর্বোচ্চ দর-দাতাকে ইজারা দেওয়া হয়।

কিন্তু হঠাৎ করে বুধবার (০৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টা ইজাদারদেরকে ডাকা হয় এবং উপজেলা প্রশাসন ভুল স্বীকার করে পুনরায় হাট-বাজার রি-ট্রেন্ডার দেওয়ার সিদ্ধান্তের কথা জানান। এতে ইজারাদারদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

বাজার ইজারাদার রিপন পলোয়ার ও রাসেল জানান, তারা সর্বোচ্চ দরদাতা হিসেবে হাট-বাজার ইজারা পেয়েছে। কিন্তু উপজেলা প্রশাসনের ভুলে পুনরায় সকল বাজারে ইজারা রি-টেন্ডার দেওয়ার ঘোষনা দেন।

তারা আরও জানান, উপজেলা প্রশাসনের ভুলে তারা কেন ক্ষতিগ্রস্ত হবেন। এতে সকল ইজারাদারদের মাঝে বিরুপ প্রক্রিয়া সৃষ্টি হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন জানান, গত ০৩ বছরের বাজার ইজারার গড় মূল্যে ভুলে বিজ্ঞপ্তী প্রকাশ করা হয়। গড় মূল্য ভুলের কারনে পুনরায় সংশোধন করে রি-টেন্ডার প্রক্রিয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। যার পেক্ষিতে সকল বাজার রি-ট্রেন্ডার দেয়ার সিন্ধান্ত নিতে হচ্ছে।

দেখা হয়েছে: 369
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪