|

লক্ষ্মীপুরে ৪ কিশোরকে পিটিয়ে হাসপাতালে

প্রকাশিতঃ ৭:৩২ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০১৯

লক্ষ্মীপুরে ৪ কিশোরকে পিটিয়ে হাসপাতালে

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে ধূমপানে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে ৪ কিশোরকে পিটিয়ে হাসপাতালে পাঠানো অভিযোগ উঠেছে নির্মাণ শ্রমিকলীগ নেতা মনির হোসেন তার ছেলে শাকিল ও তার বন্ধুদের বিরুদ্ধে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উভয়পক্ষকে শান্ত থাকার জন্য বলে আসলেও এখনও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।শুক্রবার (১ নভেম্বর) সকালে ও বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নং ওয়ার্ডের বাবু’র চা-দোকানের সামনে এ মারামারি ঘটনা ঘটে।

আহতরা হলেন, আরিফ (১৭), আকবর (১৮), মুজাহিদ (১৬) ও ইব্রাহীম হোসেন ইবু (১৭) আহত সবাইকে জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় আহত আরিফের বড়-ভাই আজাদ লক্ষ্মীপুর (সদর) মডেল থানাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, সম্প্রতি নির্মাণ শ্রমিকলীগ নেতা মনির হোসের ছেলে শাকিল তার বন্ধু’রা স্থানীয় বাবু’র চা-দোকানের সামনে প্রকাশ্যে দাঁড়িয়ে ধূমপান করে ওই সময় একই এলাকার হাসান আলীর ছেলে আরিফ বাঁধা দেয়। এনিয়ে উভয়পক্ষের মধ্যে ওই থেকে মানঅভিমান চলে আসছে। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার দিনে সকাল ও বিকেলে মারামারি হয়।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার এ এস আই নাম হবে মোঃ হেলাল উদ্দিন (সহকারী উপ-পরিদর্শক) বলেন, দুই পক্ষ থানাতে অভিযোগ করেছে। আজ (শনিবার) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে তাদেরকে শান্ত থাকার জন্য বলে আসছি।

দেখা হয়েছে: 439
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪