|

লক্ষ্মীপুরে ৬ ইউনিয়নবাসী পাচ্ছে করোনা টিকা

প্রকাশিতঃ ৮:৩০ অপরাহ্ন | মার্চ ১৩, ২০২১

লক্ষ্মীপুরে ৬ ইউনিয়নবাসী পাচ্ছে করোনা টিকা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলা’র ৬ টি ইউনিয়নে করোনা-ভাইরাস প্রতিরোধে টিকার নিবন্ধন ও টিকা প্রয়োগের কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (১৩ মার্চ) সকাল ১০টা থেকে সদর উপজেলার উত্তরজয়পুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ টিকার ক্যাম্প নিয়ে বসেন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ।

১নং হামছাদি,হাজির পাড়া, ভবানীগঞ্জ, চরশাহী, চন্দ্রগঞ্জ ও উত্তর জয়পুর ইউনিয়নবাসি ১ম ধাপে এ টিকা গ্রহণ করতে পারবে মুঠোফোন নিশ্চিত করলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মিজান।

এ টিকা গ্রহণ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলাল হোসেন, সাবেক চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী ও ইউপি সদস্য হারুন অর রশিদ। বয়োবৃদ্ধ’রা থেকে শুরু করে বিভিন্ন পেশাজীবি মানুষ’রাও এ টিকা নিতে দেখা গেছে।

এসময় উপস্থিত ছিলেন, উত্তর জয়পুর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ রুবাইয়া সাঈদ, পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ সহিদুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক আব্দুর রহমান ও স্বাস্থ্য সহকারী মোঃ শাহাবুদ্দিনসহ প্রমুখ।

দেখা হয়েছে: 497
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪