|

লক্ষ্মীপুরে ৭০টি সুবিধাবঞ্চিত পরিবার পেল গোস্ত উপহার

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ন | জুলাই ২২, ২০২১

লক্ষ্মীপুরে ৭০টি সুবিধাবঞ্চিত পরিবার পেল গোস্ত উপহার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ৭০টি সুবিধাবঞ্চিত পরিবারকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১কেজি করে গরু গোস্ত উপহার দিয়েছে বাংলাদেশ পিপলস্ ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে কমলনগর উপজেলার উত্তর চরলরেঞ্চ গ্রামে এ গোস্ত বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, চাঁদপুর (এনএসআই’র) উপ-পরিচালক শাহ্ আরমান, সাবেক লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ভূঁইয়া আজাদ, সাবেক ছাত্রলীগ তোফায়েল আহম্মেদ, বাংলাদেশ পুপলস্ ফাউন্ডেশনের সভাপতি হাবিবুর রহমান রুবেল ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনসহ প্রমুখ।

জানতে চাইলে, সংগঠনের সভাপতি হাবিবুর রহমান রুবেল বলেন, দেখা যাচ্ছে বর্তমান সময় অসহায় মানুষ গুলো বিশেষ দিনেও পরিবার-পরিজন দিনে ভালো ভাবে রান্না করে খাবার খেতে পারে না। তাই এ ঈদে সংগঠনেরর পক্ষ থেকে উদ্যোগ নিয়েছি জেনো সমাজের সুবিধাবঞ্চিত মানুষ গুলো পরিবারের সদস্যদদের নিয়ে একবেলা খাবার ভালোভাবে খেতে পারে।

এছাড়াও এ সংগঠনটি করোনাভাইরাস শুরু থেকে খাদ্যসামগ্রী ও মানুষকে নিরাপদ ও সুরক্ষিত থাকতে সচেতনতা মূলক লিফলেট, মাক্স বিতরণ করেছে। এভাবে তারা সারাদেশব্যপী সামাজিক কাজ করে যাচ্ছে।

দেখা হয়েছে: 245
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪