|

লক্ষ্মীপুর ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা-বার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০১৯

রুবেল হোসেন, লক্ষ্মীপুর:

বাংলাদেশ ছাত্রলীগের লক্ষীপুর জেলা শাখার কর্তৃক আয়োজিত গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭১তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে কেক-কাটা ও আনন্দ মিছিলের মধ্য দিয়ে দিনটি উদযাপন করেছেন সংঘটন’টির নেতাকর্মীরা।

শনিবার (২৬ জানুয়ারি) বিকালে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী এলাকায় কেক কেটে দিনটি উদযাপন করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সদর (৩) আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজান কামাল (এমপি), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদকন এডভোকেট রাসেল মাহমুদ মান্না, কৃষি-বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, জেলা যুবলীগের সভাপতি এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু,সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুরন্নবী সোহেল, নজরুল ইসলাম ভুলু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান,যুগ্ম আহ্বায়ক করিমুল হক কনক ক্বারিসহ অনেকে।

আলোচনা শেষে একটি বর্ণ্যাট র‌্যালি বের হয়ে শহরের প্রদান সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহনী ট্রাফিক চত্বর গিয়ে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে ছাত্রলীগের ৭১তম দিবসটি শেষ হয়।

দেখা হয়েছে: 742
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪