|

লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপার মানবিক

প্রকাশিতঃ ৮:২৭ অপরাহ্ন | মে ১৩, ২০২১

লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপার মানবিক

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুর: গণমাধ্যম থেকে শুরু করে চা-দোকানে এখন মানবিক জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসাইন আকন্দ ও পুলিশ সুপার ডক্টর এ এইচ এম কামরুজ্জামানের নাম সবার মুখে-মুখে।

ইতিমধ্যে লক্ষ্মীপুর জেলা ব্যাপী দুইজনেই সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ রাতের আঁধারে প্রতিবন্ধী, বয়োবৃদ্ধ, দিনমজুর ও অসহায় মানুষের সন্ধান করে নিজ হাতে ঈদ-উপহার (খাদ্য-সামগ্রী) ১০ কেজি চাউল, ১ লিটার তেল, ১কজি ডাল, ১কেজি চিনি ও ১কেজি লবণ। এভাবে জেলা ব্যাপী জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪’হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। জেলা ৫৮টি ইউনিয়ন ও ৪টি পৌরসভয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঈদ-উপহার (নগদ অর্থ) প্রদান করা হয়েছে ৫ কোটি টাকা।

এ প্রতিবেদকের বিশেষ অনুরোধে জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ গত সোমবার (১০ মে) রাত সাড়ে ১১ টার দিকে খাদ্যসামগ্রী ব্যাগ নিয়ে আবিরনগর গ্রামে অসহায় নারী-পুরুষের মাঝে বিতরণ করে।

এদিকে জেলা পুলিশের পক্ষ থেকে কয়েক-হাজার অসহায় মানুষের মাঝে ঈদ-উপহার (শাড়ি-লুঙ্গী) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১মে) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের সুতারগোপ্টা এলাকায় পুলিশ সুপার কামরুজ্জামান নিজ হাতে নদী ভাঙন ও ভূমিহীন মানুষের মাঝে ঈদ-উপহার শাড়ি-লুঙ্গী ও খাদ্যসামগ্রী বিতরণ করেন। তার একদিন পর পুলিশ সুপার জেলা শহরের আবিরনগর গ্রামের ইসমাইল ব্যাপারী বাড়ী প্রাঙ্গণে অসহায় নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ করে।

আবিরনগর গ্রামের চা-দোকানী মোঃ ইব্রাহিম বলেন, স্বপ্নও ভাবতে পারিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপার এসে আমাদের গ্রামের অসহায় মানুষের মাঝে ঈদ-উপহার বিতরণ করবেন। সত্যিকারের মহান মানুষ ডিসি ও এসপি।

চাকুরীজীবী মোঃ সোহাগ হোসেন বলেন, এ প্রথম আবিরনগর গ্রামে জেলা প্রশাসক ও পুলিশ সুপার এসে মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দেখা গেছে। বাংলাদেশের প্রতিটি জেলা প্রশাসক ও পুলিশ সুপার যদি এভাবে অসহায় মানুষের সুখ-দুঃখের খবর নিয়ে পাশে দাঁড়ান তাহলে বঙ্গবন্ধু’র স্বপ্ন পূরণ হবে। শেখ হাসিনা সরকারের সুনাম অর্জন হবে। এবং কি দুর্নীতিবাজ জনপ্রতিনিধিদের কাছ থেকে মুক্তি পাবে সাধারণ জনগণ।

পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, মানুষ মানুষের জন্য। এ ঈদের আনন্দ জেনো সবার মাঝে ছড়িয়ে দিতে পারি এজন্য জেলা পুলিশ পক্ষ অসহায় মানুষের শাড়ি-লুঙ্গী বিতরণ করা হয়েছে।

জানতে চাইলে, জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের মাধ্যমে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও ঈদ-উপহার পৌঁছানো হয়েছে। লক্ষ্মীপুর জেলা বাসীকে ঈদের শুভেচ্ছা ও জানিয়েছেন জেলা প্রশাসক।

দেখা হয়েছে: 368
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪