|

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ৮:১৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৬, ২০২০

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগীতার বিজয়ী ও রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলা ষ্টেডিয়াম হলরুমে ক্রীড়া সংস্থার উদ্যোগে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান।

লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

দাবা প্রতিযোগীতার সদস্য সচিব রাজু হাসানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইওয়ান) ইকবাল হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া, ট্রাফিক পুলিশ পরিদর্শক মামুন আল-আমিন, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শংকর মজুমদার, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু, সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ ও ক্রীড়া সংস্থার সদস্য সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পী প্রমুখ।

বক্তারা বলেন, খেলাধুলা মানুষকে খারাপ কাজ থেকে দূরে রাখে। বিভিন্ন টুর্নামেন্টের আয়োজনের মাধ্যমে খেলাধুলায় শিশু-কিশোরদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

আলোচনা সভা শেষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রতিযোগীতায় বিজয়ী-রানার্সআপদের মাঝে ক্রেস্ট, সনদ ও ম্যাডেল তুলে দেন অতিথিরা।

দেখা হয়েছে: 654
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪