|

লক্ষ্মীপুরে ডেকে নিয়ে মাদক ব্যবসায়ীকে খুন

প্রকাশিতঃ ৭:৩১ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০১৯

লক্ষ্মীপুর-Lakshmipur

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জসিম উদ্দিন (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ ডেকে নিয়ে তাকে খুন করা হয়েছে ।

রোববার (২১ এপ্রিল) দুপুরে সদর উপজেলার আমানি লক্ষ্মীপুর গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন।

নিহত জসিম সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মৃত নুর হোসেনের ছেলে।পেশায় অটোচালিত সিএনজি চালক।

স্বজনরা জানান, কিছুদিন পূর্বে নিহত জসিমকে চাটখিল থানা পুলিশ মাদক মামলায় গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। কিন্তু তার জামিনের বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি। তারপরেও রহস্যজনকভাবে জসিম জামিন পায়। গত শুক্রবার (১৯ এপ্রিল) জামিন পেয়ে তিনি বাড়িতে আসে। তার জামিন কিভাবে ও কে করিয়েছে কিছুই নিশ্চিত দিয়ে বলতে পারেনি পরিবার।

পরদিন শনিবার (২০ এপ্রিল) রাত ৯ টার দিকে কে বা কারা তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। সকালে মানুষের চিৎকার শুনে ঘটনাস্থল গিয়ে তার মরদেহ দেখা পায়।

নিহতের স্ত্রী নাজমা বেগম বলেন, জসিমকে রাতে কে বা কারা ডেকে নিয়ে গেছে। রাতে তিনি আর বাড়ি ফিরেনি। এদিকে রাত বেশি হয়ে যাওয়ায় আমিও ঘুমিয়ে গেছিলাম। সকালে মানুষের চিৎকারে শুনে ছুটে গিয়ে স্থানীয় দারাজী বেপারী বাড়ির সামনে তার মরদেহ দেখতে পায়।

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন বলেন, জসিম মাদক মামলায় জেল থেকে জামিনে এসেছে। তার মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুটি রহস্যজনক বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

দেখা হয়েছে: 901
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪